নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৬ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

৬ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

নগরীর পাচলাইশ থানাধীন মুরাদপুর ও কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৬০৮০ পিস ইয়াবাসহ মোঃ নাসির আহম্মেদ, মোঃ তারেক মোঃ মালেক এবং আশরাফুল হোসেন আসিফসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারী) নগরীতে পৃথক অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ পুলিশ পরিদর্শক মোঃ মনির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পাচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২১০০ পিস ইয়াবাসহ মোঃ নাসির আহম্মেদ, মোঃ তারেক ও মোঃ মালেককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা কক্সবাজার জেলা থেকে কম দামে ইয়াবা ক্রয় এবং তা পরিবহন করে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় বেশি দামে বিক্রি করে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

তিনি আরও বলেন, আরেকটি অভিযানে নগরীর কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোড এলাকায় অভিযান পরিচালনা করে আশরাফুল হোসেন আসিফকে ৩৯৮০ পিস ইয়াবা আটক করেন।

ধৃত আশরাফুল হোসেন আসিফকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে উক্ত ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার জেলা থেকে পাইকারী মূল্যে ক্রয় করে খুচরা দামে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com